kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

'র‍্যাব মেজর' পরিচয়ে চাঁদাবাজি... সঙ্গে থাকে ওয়াকিটকি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

৩০ অক্টোবর, ২০২০ ১৫:৫১ | পড়া যাবে ২ মিনিটে



'র‍্যাব মেজর' পরিচয়ে চাঁদাবাজি... সঙ্গে থাকে ওয়াকিটকি

গাজীপুরের কালিয়াকৈরে ব্যবসায়ীকে আটক করে মারধর করে চাঁদা আদায়কালে র‌্যাবের দুই ভুয়া মেজর ও মাইক্রোবাসচালককে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ। শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর পাঁচলক্ষ্মী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, সিরাজগঞ্জের চৌহানী উপজেলা সদরের হাইপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৪০), বগুড়ার শেরপুর উপজেলার উদসাম এলাকার ইসমাইল প্রামাণিকের ছেলে মুকুল প্রামাণিক (২৪) এবং প্রাইভেটকারচালক খাইরুল ইসলাম (২৭)। আটক ওই দুই ভুয়া র‌্যাব কালিয়াকৈর উপজেলা মৌচাক এলাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করত।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে গাজীপুর মহানগরের কোনাবাড়ি বাজার থেকে র‌্যাব পরিচয়ে মাংস ব্যবসায়ী আলমগীর হোসেন এবং সুমন খানকে তুলে নেয় তারা। পরে ওই প্রাইভেটকারে সফিপুর আনসার-ভিডিপি এলাকা থেকে মাংস ব্যবসায়ী সাইফুল ইসলামকে তুলে নিয়ে বেধড়ক মারপিট করতে থাকে। তাদের কাছে থাকা মাংস বিক্রির টাকা হাতিয়ে নেয় র‍্যাব পরিচয়ধারীরা।

পরে তাদেরকে উপজেলার কালামপুর পাঁচলক্ষ্মী এলাকার বনের ভেতরে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের মারধর করে বাড়ি থেকে টাকা আনতে বলে আটককৃততরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করলে সন্দেহ হয়। পরে প্রাইভেটকারচালকসহ দুই র‌্যাব পরিচয়দানকারীকে আটক করে পুলিশ। এ সময় প্রাইভেটকারে থাকা ওয়াকিটকি, র‌্যাবের ভুয়া পরিচয়পত্র ও প্রাইভেটকারটি জব্দ করা হয়। 

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) রাজিব চক্রবর্তী বলেন, আটককৃতরা জিজ্ঞাসাবাদে নিজেদের ভুয়া র‌্যাব বলে স্বীকার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা