kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

তাল খাওয়াকে কেন্দ্র করে সন্তানকে হত্যা করলেন মা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৯ অক্টোবর, ২০২০ ২১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



তাল খাওয়াকে কেন্দ্র করে সন্তানকে হত্যা করলেন মা

সত মায়ের রান্না করা তাল খেতে চায় শিশু মাজহার। সত মা তাল দিতে আপত্তি করায় নিজের মায়ের কাছে বায়না ধরে। নিজের মা সন্তানকে শাসিয়ে নিভৃত করলেও অবুঝ শিশুর মন তা মানে না। তাই সে বাবার কাছে গিয়ে তাল খাওয়ার আবদার করলে বাবা তার সত মায়ের কাছ থেকে ব্যবস্থা করে দিলে শিশু মাজহার তৃপ্ত হয়। এ ঘটনায় মাহজারের মা তার বাবার প্রতি ক্ষিপ্ত হয়ে ঝগড়া করে। একই দিন শিশু মাহজার বাড়িতে আসা ফেরিওয়ালার কাছ থেকে বেলুন কিনে দেওয়ার বায়না করলে মা মাহমুদা খাতুন রাগান্বিত হয়ে শ্বাসরুদ্ধ করে শিশুকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের বালিয়ারপাড় গ্রামে।

ঘটনা জানাজানি হলে এলাকাবাসী ত্রিশাল থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। রাতে ত্রিশাল থানা পুলিশ ও ময়মনসিংহ ডিবি পুলিশ মাকে আটক করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে সন্তান হত্যার ঘটনার বিবরণ দেন মা মাহমুদা।

ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম এ ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, শিশু মাজহারের মাকে গ্রেপ্তারের পর ঘটনার সাথে জড়িত থাকার ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা