kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

দাউদকান্দিতে শারীরিক নির্যাতনে গৃহকর্মীর মৃত্যু, স্বামী-স্ত্রী আটক

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

২৯ অক্টোবর, ২০২০ ২১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



দাউদকান্দিতে শারীরিক নির্যাতনে গৃহকর্মীর মৃত্যু, স্বামী-স্ত্রী আটক

কুমিল্লার দাউদকান্দিতে গৃহকর্মীকে হত্যার দায়ে গৃহকর্তা স্বামী ও স্ত্রীকে আটকে করেছে মডেল থানা পুলিশ। নিহত গৃহকর্মী মরিয়ম খাতুন (৭) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার পাইকশা গ্রামের ফিরোজ মিয়ার মেয়ে। আটককৃত গৃহকর্তা এনাম এলাহী শুভ(৩৪) বি-বাড়িয়া জেলার সদর উপজেলা বাদুরঘর গ্রামের বাসিন্দা তার স্ত্রী নাদরাতুল নাইমা(২৮)। আটককৃতদেরকে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা জেল হাজতে প্রেরণা করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দাউদকান্দি উপজেলা গৌরীপুর ইউনিয়ন ভুলিরপার গ্রামের ছায়ানীড় ছয় তালা বাসায় ভাড়া করে থাকতেন। গৃহকর্মী মরিয়ম খাতুন তিন মাস যাবৎ তাদের বাসায় কাজ করে আসতো। এর মাঝে প্রায় তার বাবা মাকে মোবাইল ফোনে কাজে মন বসে না বলে জানায়। বুধবার রাতে শারীরিক নির্যাতন করলে তার মৃত্যু হয়। মৃত্যুর পর গৃহকর্মী লাশ গ্রামের বাড়িতে নিয়ে গেলে তার বাবা-মা স্থানীয় থানা পুলিশকে খবর দিলে স্বামী ও স্ত্রীকে আটক করে দাউদকান্দি মডেল থানায় পাঠানো হয়। নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকায় ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠনোর পর মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

দাউদকান্দি মডেল থানা ওসি মো. রফিকুল ইসলাম জানান, গৃহকর্মী মরিয়মের শরীরে আঘাতের চিহ্ন থাকায় দুজনকে আটক করে একটি হত্যা মামলা নেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা