kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

তিন জেলায় সড়কে ঝরল তিন প্রাণ

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২০ ২১:১৯ | পড়া যাবে ৩ মিনিটে



তিন জেলায় সড়কে ঝরল তিন প্রাণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাক উল্টে খাদে পড়ে ট্রাকচালক নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে মহাসড়কের ছোট কুমিরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চালকের নাম মো. এরশাদ (২৭)। তিনি নোয়াখালীর বাসিন্দা বলে জানা গেছে। হাইওয়ে থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮টার দিকে একটি ট্রাক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কুমিরা পার হবার সময় হটাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ট্রাকটির চালক মো. এরশাদ ঘটনাস্থলেই নিহত হয়। বারআউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ঘটনার বর্ণনা দিয়ে জানান, চালকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাঘা
রাজশাহীর বাঘায় ছাতারী-আলাইপুর সড়কে বালুবাহী ট্রাক্টর ধাক্কায় আবির আহম্মেদ মিঠুন (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ৮টায় বাঘা উপজেলার ছাতারী-আলাইপুর সড়কের ছাতারী গ্রামের আব্দুল খালেকের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আবির আহম্মেদ মিঠুন বাঘা পৌর এলাকার উত্তর গাওপাড়া গ্রামের মাছ ব্যাবসায়ী আমিরুল ইসলামের ছেলে। 

ছাতারী গ্রামের আব্দুল খালেক জানান, সকাল সাড়ে ৭টায় আলাইপুর দিক থেকে একটি বালুবাহী ট্রাক্টর বাঘার দিকে আসছিল। এ সময় বাঘা থেকে আলাইপুর দিকে আবির আহম্মেদ মিঠুন মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ছাতারী গ্রামে  বালুভতি ট্রাক্টর মোটরসাইকেলকে ধাক্কা দেয়, এতে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহীতে যাওয়ার পথে সকাল সাড়ে ৮টায় আড়ানীতে আবির আহম্মেদ মিঠুনের মৃত্যু হয়। মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু। ট্রাক্টরচালক গাড়ি ফেলে পালিয়ে যায়।

নিহতের ছোট ভাই রাসেল আহম্মেদ জানান, বড়ভাই সকালের নাশতা করে মোটরসাইকেল নিয়ে আলাইপুর হওয়ে তার মনিগ্রাম বাজারের কর্মস্থলে যাওয়ার কথা ছিল, বালুভর্তি টাক্টরের ধাক্কায় নিহত হয়েছে। সে দীর্ঘদিন থেকে ওই দোকানের ম্যানেজার হিসেবে কর্মরত ছিল। বিকেল সাড়ে ৪টায় আবির আহম্মেদ মিঠুনের লাশ বাঘা গোরস্তানে দাফন করা হবে।

ভালুকা
ময়মনসিংহের ভালুকায় ট্রাকচাপায় নিহত হয়েছেন রাকিব (১৮) নামের এক ব্যবসায়ী। উপজেলার ভরাডোবা-ঘটনাইল সড়কে মেদুয়ারী এলাকায় নাফকো নামক কারখানার সামনে আজ বৃহষ্পতিবার (২৯ অক্টোবর) বেলা ১টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। নিহত রাকিব মেদুয়ারী গ্রামের জালাল উদ্দিনের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় তিনি পাশের বগারবাজারের নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে মোটরসাইকেলযোগে উপজেলার ঊথুরা বাজারে যাচ্ছিলেন। ওই সময় উথুরাগামী ট্রাকচাপায় তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ও ফায়ার সর্ভিস নিহতের লাশ উদ্ধার করে। 

মন্তব্য



সাতদিনের সেরা