kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

অপহরণের ২৩ দিন পর পঞ্চম শ্রেণির ছাত্রী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২৯ অক্টোবর, ২০২০ ২০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



অপহরণের ২৩ দিন পর পঞ্চম শ্রেণির ছাত্রী উদ্ধার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের উত্তর চরবাগ্যা থেকে পঞ্চম শ্রেণির মাদরাসাছাত্রীকে অপহরণের ২৩ দিন পর উদ্ধার করেছে নোয়াখালী জেলা ডিবি পুলিশ। বুধবার রাতে আসামি মো. সুমনের বাড়ি থেকে ভিকটিম ছাত্রীকে উদ্ধার করা হয়। ভিকটিম স্থানীয় দারুল মাওয়া দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার বিকেলে আদালতে ভিকটিম ২২ ধারায় জবানবন্দি দেয়।

এর আগে ভিকটিমের পিতা মো. হোসেন আলী নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নম্বর ২ এ বাদী হয়ে সুমনসহ পাঁচজনকে আসামি করে অপহরণ মামলা করে। আদালতের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ২৩ দিন পর ভিকটিমকে উদ্ধার করে।

ভিকটিমের পিতা জানান, গত ৫ অক্টোবর ভিকটিম বাড়ি থেকে মাদরাসা যাওয়ার পথে বখাটে সুমন, নেছার ও রুবেল এর নেতৃত্বে পাঁচজন ছাত্রীকে জোরপূর্বক সিএনজি উঠিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। পরে স্থানীয় মানবাধিকার সংগঠনের সহযোগিতায় ভিকটিমের পিতা আদালতে মামলা করলে অবশেষে ২৩ দিন পর ডিবি পুলিশের তদন্ত কর্মকর্তা জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ তাকে উদ্ধার করলেও ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পারেনি।

নোয়াখালী জেলা ডিবি পুলিশের পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত সুমনের বাড়ি তাকে ওই মাদরাসাছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা