kalerkantho

শনিবার। ২০ অগ্রহায়ণ ১৪২৭। ৫ ডিসেম্বর ২০২০। ১৯ রবিউস সানি ১৪৪২

নিখোঁজের চার দিন পর পুকুরে মিলল কিশোরের মরদেহ

সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি    

২৯ অক্টোবর, ২০২০ ১৩:২২ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের চার দিন পর পুকুরে মিলল কিশোরের মরদেহ

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় নিখোঁজের চার দিন পর পুকুর থেকে খোকন মিয়া (১৫) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর জামিরা বাজারের পাশে পুকুর  থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর জামিরা গ্রামের রোস্তম আলীর ছেলে খোকন মিয়া দীর্ঘদিন ধরে মৃগীরোগে ভুগছিল। গত সোমবার (২৬ অক্টোবর) সকালে বাড়ি থেকে বের হয়ে চরজামিরা বাজারে যায় সে। এর পর থেকেই তাকে আর পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে গতকাল বুধবার সরিষাবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এদিকে, আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন বাজারের পাশের পুকুরে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এর পর পুলিশ সেখান থেকে মরদেহটি  উদ্ধার করে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম কালের কণ্ঠকে বলেন, 'পুকুর থেকে পুলিশ ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত ছাড়াই পরিবারের লোকজন মরদেহ দাফন করতে চাইছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ময়নাতদন্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।' 

মন্তব্য



সাতদিনের সেরা