kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

জামালপুরে ভটভটি কেড়ে নিল স্কুল শিক্ষকের প্রাণ

জামালপুর প্রতিনিধি   

২৯ অক্টোবর, ২০২০ ০৪:২৯ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরে ভটভটি কেড়ে নিল স্কুল শিক্ষকের প্রাণ

জামালপুর সদর উপজেলার নারিকেলী মোড়ে অনুমোদনহীন ও অবৈধভাবে চলাচলকারী একটি ভটভটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুল জলিল (৭০) বুধবার সন্ধ্যা ৬টার দিকে মৃত্যুবরণ করেছেন। বুধবার দুপুর ২টার দিকে ঢাকা-জামালপুর মহাসড়কের নারিকেলী মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুর সদর উপজেলার নারিকেলী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শরীরচর্চা শিক্ষক আব্দুল জলিল বুধবার দুপুর ২টার দিকে প্রধান সড়কের পাশ দিয়ে হেটে নারিকেলী বাজারে যাচ্ছিলেন। এ সময় দ্রুতগামী একটি ভটভটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে সজোরে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি।

স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে দ্রুত জামালপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। হাসপাতাল থেকে বিকেলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে রেফার্ড করা হয়। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে ঢাকায় যাওয়ার পথে সন্ধ্যা ৬টার দিকে মারা যান তিনি। ওই ভটভটির চালক পালিয়ে গেলেও ভটভটিটি আটক করেছে স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ, এর আগেও গত এক বছরে নারিকেলী ও আশপাশের এলাকায় অনুমোদনহীন ভটভটি গাড়িচাপায় আরো তিনজন নিহত হওয়ার ঘটনা ঘটে। বুধবার ভটভটির ধাক্কায় শিক্ষক আব্দুল জলিলের মৃত্যুতে তীব্র ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী ও তার স্বজনরা। তারা ওই ভটভটির মালিক ও চালকের বিচার দাবি করেছেন। একই সঙ্গে  অনুমোদনহীন এসব ভটভটি গাড়ি রাস্তায় চলাচল বন্ধের দাবিও জানান তারা।

এদিকে নারিকেলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল হক কালের কণ্ঠকে বলেন, আমাদের বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শরীরচর্চা শিক্ষক আব্দুল জলিল খুব ভালো মানুষ ছিলেন। তাঁর মৃত্যুতে স্থানীয় সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় নারিকেলী উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষক আব্দুল জলিলের জানাজা নামাজ শেষে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের দহেরপাড়া গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা