kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

২ জেলায় ৩ অপমৃত্যু

দিনাজপুর ও কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি    

২৮ অক্টোবর, ২০২০ ১৮:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



২ জেলায় ৩ অপমৃত্যু

দিনাজপুর ও গাজীপুর জেলায় সারাদিনে তিনটি অপমৃত্যুর ঘটনা ঘটেছে। সড়ক দুর্ঘটনা, সাপেড় কামড় এবং গলায় গামছা পেঁচিয়ে তাদের মৃত্যু হয়।

দিনাজপুরের বীরগঞ্জে প্রাইভেট কারের ধাক্কায় হোসেন আলী (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল সোয়া পাঁচটার সময় বীরগঞ্জ উপজেলার ছোটবটতলী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

গাজীপুরের কালিয়াকৈরের দরবাড়িয়া এলাকায় বুধবার দুপুরে বিষধর সাপের কামড়ে জহুরা বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত জহুরা বেগম (৪০) উপজেলার দরবাড়িয়া এলাকার কলিম উদ্দিনের স্ত্রী। স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন আয়নাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

একই উপজেলায় নীল কমল মহন্ত নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে উপজেলার সূত্রাপুর এলাকা থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত নীল কমল মহন্ত (৪৫) কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকার মৃত-নিতাই দাস মহন্তের ছেলে।

এ বিষয়ে কালিয়াকৈর থানার উপপরিদর্শক মো. মাজহারুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা