kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

মাদক সেবনে বাধা দেওয়ায় কলেজছাত্রকে হত্যাচেষ্টা

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২০ ১৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



মাদক সেবনে বাধা দেওয়ায় কলেজছাত্রকে হত্যাচেষ্টা

আহত রাকিব হোসেন

বগুড়ার শেরপুর উপজেলায় মাদক সেবনে বাধা দেওয়ায় এক কলেজছাত্রকে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলার পর সেলিম হোসেন (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেলিম উপজেলার ঘোড়দৌঁড় গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। বুধবার বিকেলের দিকে শেরপুর থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আহত কলেজছাত্রের নাম রাকিব হোসেন (১৮)। তিনি একই গ্রামের আব্দুর রহিমের ছেলে ও শেরপুর ইউনিভার্সেল টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

মামলা সুত্রে জানা গেছে, প্রায় এক মাস আগে রাকিবের বাড়ির পাশে বসে সেলিম মাদক সেবন করেছিল। এ সময় রাকিব তাকে মাদক সেবনে বাধা দেন। এই নিয়ে রাকিবের সাথে সেলিমের বিরোধ দেখা দেয়। এক পর্যয়ে মঙ্গলবার সন্ধ্যায় রাকিবের বুকে ছুরিকাঘাত করে সেলিম ও তার সহযোগীরা।

এ সময় রাকিবের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যিল কলেজ হাসাপাতালে ভর্তি করেন। সংবাদ পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে রাতেই সেলিমকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন। এ ঘটনায় রাকিবের বাবা আব্দুর রহিম বাদী হয়ে সেলিমসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, মাদক সেবন নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাহত কলেজছাত্রের বাবার মামলায় সেলিমকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা