kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

সামরিক হেলিকপ্টারে সিএমএইচে আনা হলো এমপি আবু জাহিরকে

হবিগঞ্জ প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২০ ১২:২৭ | পড়া যাবে ২ মিনিটে



সামরিক হেলিকপ্টারে সিএমএইচে আনা হলো এমপি আবু জাহিরকে

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির করোনাভাইরাসে আক্রান্ত। আজ প্রধানমন্ত্রীর নির্দেশে সামরিক হেলিকপ্টারে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার সকাল সোয়া ১০টায় হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ থেকে তাকে নিয়ে রওনা হয় ওই হেলিকপ্টার।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে একটি সামরিক হেলিকপ্টার হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে অবতরণ করে। এ সময় দলের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। হেলিকপ্টারে থাকা ডা. মেজর মেহেরুন এর তত্ত্বাবধানে একটি মেডিক্যাল টিমে তাকে নিয়ে হেলিকপ্টারে ওঠায়। পরে রওনা হয় ঢাকার উদ্দেশে।

গত ২৫ অক্টোবর এমপি আবু জাহিরের নমুনা পরীক্ষার জন্য দিলে পরদিন রিপোর্ট পজিটিভ আসে। দেশে করোনা সংক্রমণ শুরুর পর থেকে দীর্ঘ আট মাস ধরে এমপি আবু জাহির তার নির্বাচনী এলাকার সবাইকে সচেতন করার চেষ্টা চালান। দিনরাত ঘুরেছেন অদৃশ্য এ শত্রুর মোকাবিলায়। সাহস যোগাচ্ছিলেন সকলকে। করোনায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হওয়া মানুষদের বাড়ি বাড়ি সরকারি ও নিজের পক্ষ থেকে সহায়তাও পৌঁছে দিচ্ছিলেন।

এদিকে, এমপি আবু জাহির করোনাভাইরাসে আক্রান্তের খবর প্রচার হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার লোকজন তার জন্য দোয়া কামনা করছেন। মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে তার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং মন্দিরে প্রার্থনা ও মোমবাতি প্রজ্বালন করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা