kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

'মেয়ের সাথে যে ছেলে প্রেম করতে চাইছিল সে আমার স্বামীরে কুপায়ে মারছে'

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২০ ১১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



'মেয়ের সাথে যে ছেলে প্রেম করতে চাইছিল সে আমার স্বামীরে কুপায়ে মারছে'

গোয়ালঘরে প্রবেশ করে বিছানায় আজগর আলী (৬০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটে বুধবার ভোরে শেরপুরের শ্রীবরদী পৌর শহরের চককাউরিয়া পূর্বপাড়া এলাকায়। নিহত আজগর আলী ওই গ্রামের মৃত আফছর আলীর ছেলে। 

নিহতের স্ত্রী মজিরন ও পুলিশ সূত্রে জানা যায়, আজগর আলীর চার ছেলে ও দুই মেয়ে। চার ছেলে ও এক মেয়ে ঢাকায় গার্মেন্ট ফ্যাক্টরিতে চাকরি করেন। ছোট মেয়ে রাজিয়া খাতুন পৌর শহরের আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। সম্প্রতি মোবাইল ফোনে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরে প্রায় ১৫ দিন আগে ওই ছেলে তাদের বাড়িতে এলে তার মা-বাবা বিষয়টি মেনে নেননি। গত তিন দিন আগে রাজিয়া ঢাকায় বোনের কাছে বেড়াতে যান। এদিকে প্রতিদিনের মতো রাজিয়ার বাবা আজগর আলী গোয়ালঘরে ঘুমিয়ে পড়েন। ভোরে দুর্বৃত্তরা তাঁর ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করে। পরে তাঁর স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে খবর দেন। 

নিহতের স্ত্রী মজিরন বেগম বলেন, আমগোর কোনো শত্রু নেই। আমার মেয়ের সঙ্গে যে ছেলে প্রেম করতে চাইছিল সেই ছেলে মঙ্গলবার দিনে ঢাকা বাসায় যায়। সেখানেও গণ্ডগোল করেছে। রাতে বাড়িতে আইসা ভোরে আমার স্বামীরে কুপায়ে মারছে। আমি স্বামী হত্যার বিচার চাই।   

এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে তাঁর মেয়ে ঢাকা থেকে বাড়ি আসছে। তার কাছ থেকে জানা যাবে ওই ছেলের বাড়ি কোথায়। এ ছাড়া ঘটনাটির তদন্ত চলছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।  

মন্তব্য



সাতদিনের সেরা