kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

মায়ের সঙ্গে অভিমান করে ৯ বছরের শিশুর আত্মহত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২০ ০০:১৩ | পড়া যাবে ২ মিনিটে



মায়ের সঙ্গে অভিমান করে ৯ বছরের শিশুর আত্মহত্যা

ঢাকার কেরানীগঞ্জে তারামনি নামে ৯ বছরের এক শিশুর গলায় দড়ি দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, তারামনির বাবার নাম আনোয়ার গাজী। তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার নলুয়া গ্রামে। কেরানীগঞ্জের চুনকুটিয়া মধ্যপাড়া ওপু-দিপুদের বাড়িতে দীর্ঘদিন যাবৎ ভাড়া থাকে।

আজ সন্ধ্যায় মায়ের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি ও মান অভিমান হয় ছোট্ট তারামনির। সন্ধ্যার পরে তারামনির মা বাসা থেকে বের হয়ে পাশের বাসায় গেলে তারামনি ঘরের সিলিংয়ের সঙ্গে ওড়না ঝুলিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। দীর্ঘ সময় ঘরের গেট আটকানো দেখে আশেপাশের প্রতিবেশীরা আসলে জানালা দিয়ে তারামনির ঝুলন্ত লাশ দেখতে পায়। তাদের ডাক চিৎকারে এলাকার অনেক লোকজন ঘটনাস্থলে জড়ো হয়ে যায়। পরে এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই মো. রাহাত জানান, আজ রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকা থেকে এলাকাবাসীর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৯ বছরের একটি বাচ্চা শিশুর ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করি। 

লাশের সুরতহাল রিপোর্ট শেষে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেয়ে তদন্ত সাপেক্ষে মৃত্যুর আসল কারণ সম্পর্কে জানা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা