kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

টাকার লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টা!

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

২৭ অক্টোবর, ২০২০ ২২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



টাকার লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টা!

প্রতীকী ছবি

বরগুনার আমতলীতে টাকার লোভ দেখিয়ে দুই সন্তানের জনক কর্তৃক সাত বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে থানায় মামলা দায়ের। শিশুটির জবানবন্দি রেকর্ড করার জন্য কোর্টে প্রেরণ করা হয়েছে।

পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দিকে উপজেলার কলাগাছিয়া গ্রামে ভিকটিমের ফুপুর বাড়ি সংলগ্ন গ্রামীণ ফোন টাওয়ারের সামনে বসে সমবয়সী দুই শিশু (মামাতো-ফুপাতো) বোন খেলা করতে ছিল।

এসময় প্রতিবেশী মো. মোতাহার চৌকিদারের ছেলে দুই সন্তানের জনক মো. সোহরাব চৌকিদার (৪৫) এই দুই শিশুকে টাকার লোভ দেখিয়ে ডেকে তার মাছের ঘেরের পাড়ে নিয়ে যায়। এসময় সোহরাব ভিকটিম শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় ওই শিশুদের ডাক চিৎকার শুনে পরিবারের লোকজন এগিয়ে আসলে ধর্ষণ চেষ্টাকারী সোহরাব তাদের ছেড়ে দিয়ে সেখান থেকে পালিয়ে যায়। শিশু দুটি কান্না কণ্ঠে বিস্তারিত সব ঘটনা পরিবারের কাছে খুলে বলে। সংবাদ পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজন, ভিকটিম পরিবার ও ভিকটিম শিশুর বক্তব্য শুনে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আজ মঙ্গলবার দুপুরের পরে ভিকটিমের ফুপু বাদী হয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে অভিযুক্ত সোহরাব চৌকিদারকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। বিকেলে ভিকটিম শিশুটির জবানবন্দি রেকর্ড করার জন্য উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মো. সাকিব হোসেনের আদালতে পাঠানো হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম হাওলাদার বলেন, শিশু ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। জবানবন্দি দেওয়ার জন্য শিশুটিকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা