kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

পীর হাবিবের বাসায় হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২৭ অক্টোবর, ২০২০ ১৭:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



পীর হাবিবের বাসায় হামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, কলামিস্ট, বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের ঢাকার উত্তরার বাসায় গুজব ছড়িয়ে হামলার প্রতিবাদে মঙ্গলবার বগুড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 'হৃদয়ে বগুড়া’র আয়োজনে সকাল ১১টায় শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সংগঠনের সমন্বয়কারী ও বগুড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন  দৈনিক করতোয়ার উপদেষ্টা সম্পাদক ওয়াসিকুর রহমান বেচান, বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ কে এম আসাদুর রহমান দুলু, বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, বঙ্গবন্ধু পরিষদ বগুড়ার সাধারণ সম্পাদক অধ্যক্ষ ডা. এস এম মিল্লাত হোসেন, ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মহসীন আলী রাজু, কালের কণ্ঠ বগুড়া ব্যুরোপ্রধান লিমন বাশার, বাংলাদেশ প্রতিদিন বগুড়ার নিজস্ব প্রতিবেদক আব্দুর রহমান টুলু, নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার আবুল কালাম আজাদ, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ঠাণ্ডা আজাদ, বগুড়া প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, স্পোর্টস রিপোর্টার্স অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক এইচ আলিম, শুভ সংঘের সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ লি. বগুড়া প্রেস ইউনিটের সিনিয়র এক্সিকিউটিভ (প্রশাসন) কারিম উল্লাহ, ইঞ্জিনিয়ার ফেরদৌস ইসলাম, জসিম উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, রাজনৈতিক ভাষ্যকার ও তুখোড় বিশ্লেষক পীর হাবিবুর রহমান দেশে ও বিদেশে তাঁর লেখনী ও টক শোর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। পরিশীলিত মেধা, যুক্তিবোধ আর বিবেকের দাসত্বের কারণে আজ তিনি সবার হৃদয়ে স্থান করে নিয়েছেন। লেখায় যুক্তির খেলা, সীমিত আবেগ আর জাগ্রত বিবেকের অপূর্ব সম্মিলন ঘটান বলেই তাঁর কলাম হৃদয় স্পর্শ করে যায়। মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে তিনি কাজ করছেন। সত্য প্রকাশে আপসহীন হওয়ার কারণেই তাঁর বিরুদ্ধে হীন চক্রান্ত চলছে। অপতৎপরতার অংশ হিসেবে পীর হাবিবুর রহমানের রাজধানীর উত্তরার বাসায় গুজব ছড়িয়ে সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানান বক্তারা। একই সঙ্গে এদের চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে বিচারের আওতায় নিয়ে আসার আহ্বান জানানো হয়।

মন্তব্য



সাতদিনের সেরা