kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

দেওয়ানগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রীর মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২০ ১০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



দেওয়ানগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রীর মর্মান্তিক মৃত্যু

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার হাতীভাংগা ইউনিয়নের চকপাড়া গ্রামে সড়ক পারাপারের সময় এক কলেজছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি স্থানীয় মোফাজ্জল হোসেন মেমোরিয়াল কলেজের এবার এইচএসসি পরিক্ষার্থী ছিলেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার সময় চকপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের মেয়ে রুপালী (১৮) আক্তার নিজ বাড়ি থেকে বের হয়ে দেওয়ানগঞ্জ তারাটিয়া সড়ক অতিক্রম করেন। তিনি রাস্তার পূর্বদিক থেকে পশ্চিমপাশে যাওয়ার পথে মালবাহী একটি ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় নিহত রুপালীর সাথে একটি ছোট বাচ্চাও ছিল। সৌভাগ্যক্রমে বাচ্চাটি বেঁচে যায়। তবে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। রুপালী এবারএইচএসসি পরিক্ষার্থী ছিল। সাত ভাই-বোনের মধ্যে তিনি সবার ছোট ছিলেন।

জানা গেছে, ট্রাকটি মালমাল নিয়ে কাঠারবিল হয়ে তারাটিয়া বাজার যাচ্ছিল। ট্রাকটির সন্ধান পাওয়া গেছে। এর মালিক মুকিরচরের রফিজল হক ড্রাইভার বিল্লাল হোসেন। বর্তমানে ঘাতক ট্রাকটি পুলিশি জিম্মায় আছে।

তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক ফরহাদ হোসেন জানান পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে ট্রাকটি জব্দ করা হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুর ছালাম কালের কণ্ঠকে জানান, এটি অত্যন্ত মর্মান্তিক ঘটনা। আমি সেখানে যেতে পারিনি। সব কিছু খোঁজখবর নিয়েছি।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে । 

মন্তব্য



সাতদিনের সেরা