kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

আমতলীতে ইয়াবাসহ পৌরসভার সাবেক কাউন্সিলর গ্রেপ্তার

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

২৬ অক্টোবর, ২০২০ ২২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



আমতলীতে ইয়াবাসহ পৌরসভার সাবেক কাউন্সিলর গ্রেপ্তার

জান্নাতুল ফেরদৌস

বরগুনার আমতলী পৌরসভার সাবেক কাউন্সিলর ও চিহ্নিত মাদক কারবারি জান্নাতুল ফেরদৌসকে (৩৮) ৩৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ।

আমতলী থানা সূত্রে জানা গেছে, আজ সোমবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই মো, সোহেলের নেতৃত্বে এসআই শাহাবুল, পিএসআই দাদন, এএসআই লিমনসহ সঙ্গীয় ফোর্স আমতলী উপজেলা পরিষদ কম্পাউন্ডের মধ্যে স্মৃতিস্তম্ভের সামনে থেকে আমতলী পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ওই এলাকার চিহ্নিত ইয়াবা কারবারি মো. জান্নাতুল ফেরদৌসকে আটক করে। এ সময় তার শরীর তল্লাশি করে ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে আটক মো. জান্নাতুল ফেরদৌসের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আগামীকাল মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, ৩৫ পিস ইয়াবাসহ আমতলী পৌরসভার সাবেক কাউন্সিলর ও চিহ্নিত মাদক কারবারি জান্নাতুল ফেরদৌসকে গ্রেপ্তার করা হয়েছে। আটক কারবারির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা