kalerkantho

শনিবার। ২০ অগ্রহায়ণ ১৪২৭। ৫ ডিসেম্বর ২০২০। ১৯ রবিউস সানি ১৪৪২

ব্যবসায়ীকে হাতুড়িপেটা, ৫ দিন পর মামলা নিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২৬ অক্টোবর, ২০২০ ২১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ব্যবসায়ীকে হাতুড়িপেটা, ৫ দিন পর মামলা নিল পুলিশ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে জসিম উদ্দিন (৩৫) নামের এক ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করার ঘটনার ৫ দিন পর মামলা নিয়েছে পুলিশ। চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য খলিল উল্যাহকে (৪০) প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।

সোমবার সকালে আহত ব্যবসায়ীর বাবা নাছির উদ্দিন বাদী হয়ে চরজব্বার থানা এ মামলাটি দায়ের করেন। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় অভিযুক্ত খলিল মেম্বারসহ সকল আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার সকাল ১০টার দিকে ব্যবসায়ী জসিম উদ্দিন স্থানীয় পাঙ্খার বাজারে দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় খলিল মেম্বার একটি মোটরসাইকেলযোগে এসে তার দাবিকৃত টাকার জন্য জসিমের সঙ্গে বির্তকে জড়িয়ে পড়েন। একপর্যায়ে মেম্বার হাতুড়ি দিয়ে জসিমের শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়ি পিটিয়ে জখম করেন। আহত জসিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় সংবাদ প্রকাশের পর বিষয়টি প্রশাসনের নজরে আসে। অবশেষে ঘটনার ৫ দিন পর মামলা নিয়েছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা