kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

'শেখ হাসিনার জন্য আজ দ্বীপেও পাকা সড়ক হয়েছে'

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২৬ অক্টোবর, ২০২০ ২০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



'শেখ হাসিনার জন্য আজ দ্বীপেও পাকা সড়ক হয়েছে'

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আজ দ্বীপেও পাকা সড়ক হচ্ছে। গ্রামীণ জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নে এর মধ্যে গ্রামকে শহরে রূপ দেওয়া হচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর চিন্তা গ্রামের মানুষকে অবহেলিত রেখে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়া সম্ভব নয়।

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জ্যাকব এসব কথা বলেন। এর আগে এমপি জ্যাকব ভোলার চরফ্যাশন উপজেলার বিচ্ছিন্ন নৈসর্গিক দ্বীপ ইউনিয়ন কুকরি মুকরি ইউনিয়নে এক কোটি ১০ লাখ টাকা ব্যয়ে লঞ্চঘাট থেকে কুকরি মুকরি বাজার পাকা সড়ক ও পাঁচ কোটি টাকা ব্যয়ে কুকরিতে পল্লী বিদ্যুতের সাব স্টেশনের ভিত্তিপ্রস্তর করেন।

চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি ও বিচ্ছিন্ন দ্বীপ কুকরি মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি জ্যাকব আরো বলেন, 'সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ' বাস্তবায়ন করতে হলে গ্রামের মানুষকে শহরের মতো নাগরিক সুযোগ-সুবিধা দিতে হবে। সরকারের 'আমার গ্রাম আমার শহর' প্রতিপাদ্য স্লোগানকে বাস্তবে রূপ দিতে প্রধানমন্ত্রী গ্রামে যোগাযোগের জন্য পাকা সড়ক, সুপেয় পানি, মানসম্মত শিক্ষা, উন্নত পয়ঃনিষ্কাশন, প্রযুক্তি সেবাকেন্দ্র, বিদ্যুৎ সরবরাহ ও বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা