kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

শাজাহানপুরে যুবকের আত্মহত্যা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

২৬ অক্টোবর, ২০২০ ১৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



শাজাহানপুরে যুবকের আত্মহত্যা

বগুড়ার শাজাহানপুরে গলায় ফাঁস দিয়ে শহিদুল ইসলাম (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত শহিদুল ইসলাম উপজেলার গোহাইল ইউনিয়নের তারোইল গ্রামের আইয়ুব আলীর ছেলে। সোমবার দুপুরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, রবিবার রাতে শহিদুল ইসলামকে তার বাড়ির অদূরে জনৈক দিলবর রহমানের পানি সেচ মেশিন ঘরের বারান্দার আড়ার সঙ্গে গলায় শার্ট পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে সেখান থেকে লাশ উদ্ধার করে বাড়ির উঠানে রেখে দেয় স্থানীয়রা। খবর পেয়ে পরের দিন সোমবার দুপুরে থানা পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে পোস্টমর্টেমের জন্য হাসাপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহতের স্বজনেরা জানান, শহিদুল ইসলাম বগুড়া পল্লী বিদ্যুৎ অফিসে গাড়িচালক পদে চাকরি করতেন। স্ত্রী ও মাকে নিয়ে একই পরিবারে বসবাস করতেন তিনি। গত বছর সড়ক দুর্ঘটনায় তার মস্তিস্কে বিকৃতি ঘটে। মস্তিস্ক বিকৃতির কারণে কিছুদিন পূর্বে স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে চলে গেছে। ওই কারণে সে আত্মহত্যা করতে পারে বলে জানান তারা।

থানার এসআই ওয়াহিদ জানান, মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা