kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

চকরিয়ার সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন আর নেই

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২৬ অক্টোবর, ২০২০ ১৮:২৪ | পড়া যাবে ২ মিনিটে



চকরিয়ার সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন আর নেই

কক্সবাজারের চকরিয়ার সংবাদপত্র এজেন্ট ও পৌরসভার সাবেক কমিশনার মো. জয়নাল আবেদীন আর নেই। রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৫৩) বছর।

সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন দীর্ঘদিন ধরে হৃদরোগে আক্রান্ত ছিলেন। তিনি চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে তরছঘাটার মরহুম মাস্টার এজাহার হোসেনের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। আজ সোমবার সকাল ১০টায় তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। 

সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীনের জানাজায় অংশগ্রহণসহ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম আর মাহমুদ, কার্যকরী সভাপতি ছোটন কান্তি নাথ, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নূরুল আখের, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোর্শেদ, পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুবসহ বিভিন্ন মহল। 

মন্তব্য



সাতদিনের সেরা