kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

মেয়েটি তার নাম 'তানিয়া' ছাড়া আর কিছুই বলতে পারে না

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

২৬ অক্টোবর, ২০২০ ১৭:০৪ | পড়া যাবে ২ মিনিটে



মেয়েটি তার নাম 'তানিয়া' ছাড়া আর কিছুই বলতে পারে না

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ রেলস্টেশন থেকে রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তানিয়া নামে এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। ওই তরুণীর আনুমানিক বয়স ১৮ থেকে ২০ বছর। মেয়েটি নিজের নাম ছাড়া আর কোনো পরিচয় বলতে পারছে না। তবে সে সুস্থ ও স্বাভাবিক আচরণ করছে। পুলিশের ধারণা, মেয়েটির স্মৃতিভ্রম হয়েছে। পুলিশ তার পরিচয় উদ্ধার করতে হেডকোয়ার্টার্সসহ আশপাশের থানাকে বিষয়টি অবগত করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে একজন তরুণী ভাঙ্গুড়া বড়াল ব্রিজ স্টেশনে একাকী ঘোরাফেরা করছিল। এমন সময় স্টেশনের যাত্রীরা পরিচয়সহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞেস করলে কোনো উত্তর দেয়নি ওই তরুণী। এতে ওই তরুণীর সন্দেহজনক চলাফেরার কারণে একজন যাত্রী ৯৯৯-এ কল করে বিষয়টি জানায়। এর কিছুক্ষণ পর ভাঙ্গুড়া থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেনসহ কয়েকজন নারী পুলিশ সদস্য তাকে স্টেশন থেকে থানা হেফাজতে নিয়ে যায়। সোমবার বিকেল পর্যন্ত পরিচয় জানতে না পারায়  সে ভাঙ্গুড়া থানা হেফাজতে রয়েছে বলে জানায় পুলিশ। 

ভাঙ্গুড়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, উদ্ধারকৃত তরুণী সুস্থ ও স্বাভাবিক আছে এবং কথাবার্তা বলছে। তাকে মানসিক ভারসাম্যহীন বলে মনে হয় না। তবে সে নিজের নাম ছাড়া কোনো কিছুই বলতে পারছে না। তার পরিচয় অনুসন্ধানে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে। আগামীকালের মধ্যে পরিচয় অনুসন্ধান করতে না পারলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ওই তরুণীর বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা