kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

ট্রেনে দুর্বৃত্তের পাথর, এখনো সংজ্ঞাহীন লিংকন

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২৬ অক্টোবর, ২০২০ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেনে দুর্বৃত্তের পাথর, এখনো সংজ্ঞাহীন লিংকন

চাকরির লিখিত পরীক্ষা দিয়ে ব্রহ্মপুত্র ট্রেনে বাড়ি ফিরছিলেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার লিংকন সরকার (২৮)। রাতে পথে চলন্ত ট্রেনে দুর্বৃত্তের ছোড়া পাথরের আঘাতে এখন তিনি গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। মাথায় আঘাতের পর তিনি এখন জ্ঞানহীন। গত রবিবার রাতে ৮টার দিকেত টঙ্গীর বৌবাজার এলাকায় এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টের মাধ্যমে পরিবারের লোকজন খবর পায়।

স্থানীয় সূত্র ও পরিবারের লোকজন জানান, ঈশ্বরগঞ্জ পৌরসভার চরহোসেনপুর মহল্লার সজল সরকারের ছেলে লিংকন সরকার দুটি ব্যাংকে লিখিত পরীক্ষার জন্য ঢাকায় যান। পরীক্ষা শেষে কমলাপুর রেলস্টেশন থেকে জামালপুরের উদ্দেশে যাত্রা করা ব্রহ্মপুত্র এক্সপ্রেসে ওঠেন ময়মনসিংহে নামার জন্য। পথে টঙ্গী বৌবাজার আসামাত্রই জানালার কাছেই বসা অবস্থায় একটি পাথর এসে লিংকনের মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গে তিনি ট্রেনের ভেতরেই লুটিয়ে পড়েন। মারাত্মক রক্তক্ষরণ হতে থাকলে উপস্থিত লোকজন পাশেই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা চলাকালীন তিনি জ্ঞান হারান। পরে গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার সকালে কথা হয় লিংকনের বাবা সজল সরকারের সাথে। তিনি বলেন, ঘটনার আধাঘণ্টা আগে ছেলে লিংকনের সঙ্গে কথা হয়। এ সময় লিংকন তাকে জানায়, কিছুক্ষণের মধ্যেই ট্রেনে উঠবে। এরপর ময়মনসিংহ এসে বাড়িতে চলে আসবে। এরপর আর কোনো খবর পাওয়া যায়নি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের রক্তাক্ত ছবিসহ পোস্ট দেখে জানতে পারেন ছেলের আহতের কথা। এ অবস্থায় রাতেই পরিবারের লোকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, এ রকম পাথর ছোড়ার ঘটনায় অনেকের মৃত্যুও হয়েছে। এ ঘটনার তিনি সঠিক বিচার দাবি করেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা