kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

চাটমোহরে চোখের সামনে স্ত্রীকে মরতে দেখে পাগলপ্রায় স্বামী

অনলাইন ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২০ ০৯:২৫ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে চোখের সামনে স্ত্রীকে মরতে দেখে পাগলপ্রায় স্বামী

ফাইল ছবি।

স্বামী শুকুর আলীর সঙ্গে বাড়িতে ফিরছিলেন গৃহবধূ নিহারা খাতুন (৪০)। রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ চলন্ত একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান নিহারা। চোখের সামনে স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় স্বামী শুকুর আলী।

রবিবার রাত ৮টার দিকে পাবনার চাটমোহর-মান্নানগর সড়কের সাহেব বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নিহারা খাতুনের বাবার বাড়ি উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া বিশিপাড়া গ্রামে।

জানা গেছে, সাহেববাজার এলাকা থেকে দোকান বন্ধ করে রাস্তার একপাশ ধরে বাড়ি ফিরছিলেন চা বিক্রেতা শুকুর আলী ও তাঁর স্ত্রী নিহারা খাতুন। এ সময় পাবনা থেকে পঞ্চগড়গামী চাল-ডাল-আটাবোঝাই একটি ট্রাক (পাবনা-ট ১১-০৩৯৬) সাহেববাজার এলাকায় পৌঁছামাত্র চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে নিহারা খাতুন ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। তবে প্রাণে বেঁচে যান স্বামী শুকুর আলী।

খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে নিহারা খাতুনের লাশ উদ্ধার করেন। এ ঘটনার পরই পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা