kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

মহাসড়কে অস্ত্র ঠেকিয়ে ট্রাকে ছিনতাই

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৫ অক্টোবর, ২০২০ ২০:৩০ | পড়া যাবে ২ মিনিটে



মহাসড়কে অস্ত্র ঠেকিয়ে ট্রাকে ছিনতাই

ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অস্ত্র ঠেকিয়ে একটি ট্রাক ছিনতাই করেছে একদল ছিনতাইকারী। তবে ঘটনার সাথে সাথে ৯৯৯-এ ফোন করলে পুলিশ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীর নাম মো. দিলশাদ (২৭)। সে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার মো. ইউছুফের ছেলে। এ বিষয়ে রবিবার দুপুরে থানায় মামলা দায়ের হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত আনুমানিক আড়াইটায় সীতাকুণ্ড উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা রয়েল গেট এলাকায় চট্টগ্রামমুখী একটি ট্রাক থামিয়ে চালক বিশ্রাম নিচ্ছিল। এ সময় তিন ছিনতাইকারী আগ্নেয়াস্ত্র নিয়ে তাকে জিম্মি করে সাথে থাকা নগদ ১৩ হাজার টাকা ও দুইটি মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় চালক অন্য একজনের মোবাইল থেকে ৯৯৯ নম্বরে ফোন করে ঘটনাটি জানায়। তাৎক্ষনিক হাইওয়ে পুলিশের একটি টিম সেখানে এসে উপস্থিত হয়ে ছিনতাইকারী দিলশাদকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে একটি চাপাতি ও একটি ছোরাসহ নগদ দেড় হাজার টাকা উদ্ধার করা হয়। 

এ ঘটনায় ট্রাকচালক সবুজ বাদী হয়ে মামলা দায়ের করলে হাইওয়ে পুলিশ গ্রেপ্তারকৃত আসামিকে সীতাকুণ্ড থানায় সোপর্দ করে।

বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে চালককে উদ্ধার এবং ছিনতাইকারী চক্রের সদস্য দিলদাশকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়ের হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা