kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

২৫ অক্টোবর, ২০২০ ১৮:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী

অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় সরকার জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সব ধর্মের মানুষের কল্যাণে কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ সমান অধিকার ভোগ করছে এবং সমান অধিকার নিয়েই বসবাস করছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এমন এক অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করা যেখানে সব ধর্মের মানুষের সমান অধিকার থাকবে। তার সেই স্বপ্নাঙ্ক অনুসরণ করেই কাজ করে চলছেন সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রবিবার বেলা ১১টায় ছাতড়া-শিবপুর রাস্তা প্রশস্থকরণ প্রকল্প উদ্বোধনকালে প্রধান অতিথি হিসাবে খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এ কথা বলেন।

তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে পাকিস্তানি হানাদারদের বিরুদ্ধে যুদ্ধ করেছিল। ধর্ম-বর্ণ সকল মানুষ এক হয়ে, কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে আমরা বিজয় অর্জন করেছি। সেই বাংলাদেশই আজকের অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, উপজেলা প্রকৌশলী নূর ই আলম সিদ্দিকী, চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সাবেক চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের সভাপতি নাদিরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আব্দুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

এদিকে নওগাঁর নিয়ামতপুরে ভারতীয় সহকারি হাইকমিশনার সঞ্জিব কুমার ভাট্টি শিবপুর বারোয়ারী মন্দির পরিদর্শন করেছেন। শনিবার বেলা ১১টায় বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম বারোয়ারী মন্দির শিবপুর বারোয়ারী মন্দির পরিদর্শন করেন তিনি। পরিদর্শন শেষে তিনি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের সাথে তাঁর নিজ বাসভবনে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।

মন্তব্য



সাতদিনের সেরা