kalerkantho

সোমবার । ৮ অগ্রহায়ণ ১৪২৭। ২৩ নভেম্বর ২০২০। ৭ রবিউস সানি ১৪৪২

ফেসবুকে প্রেম, স্বামী-স্ত্রী পরিচয়ে প্রেমিকার ভাড়াবাসায় দুই মাস, অতঃপর উধাও

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৫ অক্টোবর, ২০২০ ১৬:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ফেসবুকে প্রেম, স্বামী-স্ত্রী পরিচয়ে প্রেমিকার ভাড়াবাসায় দুই মাস, অতঃপর উধাও

ফেসবুকে পরিচয়, প্রেম। স্বামী-স্ত্রী পরিচয়ে প্রেমিকার ভাড়া বাসায় বসবাস। দুই মাস পর চাকরির কথা বলে উধাও। অতঃপর গতকাল শনিবার (২৪ অক্টোবর) রাতে থানায় ধর্ষণ মামলা। প্রেমিক গোলাম রসুল অপু (২২) বাঘেরহাটের রামপাল উপজেলার দূর্গাপুর গ্রামের মোখলেছুরের ছেলে। প্রেমিকার বাড়ি শরীতপুরের ভেদরগঞ্জ উপজেলার মনুয়া গ্রামে। আর ঘটনাস্থল ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিদিয়া মাস্টারবাড়ি এলাকায়। 

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিদিয়া মাস্টারবাড়ি এলাকার জনৈক ফারুকের ভাড়া বাসায় বসবাস করে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করছিলেন ওই পোশাককর্মী। এরই মাঝে ফেসবুকের মাধ্যমে বাঘেরহাটের রামপাল উপজেলার দূর্গাপুর গ্রামের মোখলেছুরের ছেলে গোলাম রসুল অপুর সাথে তার পরিচয় এবং প্রেম।

এদিকে, প্রেমের সূত্র ধরে গত ২৯ আগষস্ট রাত ১০টার দিকে গোলাম রসুল অপু ওই পোশাককর্মীর ভাড়া বাসায় চলে আসেন এবং বিয়ের আশ্বাসে ফুসলিয়ে ইচ্ছার বিরুদ্ধে ওই রাতেই তাকে ধর্ষণ করেন। পরবর্তীতে, তারা স্বামী-স্ত্রী পরিচয়ে ওই বাসায় বসবাস করতে থাকেন। এরই মাঝে বিয়ের জন্য চাপ দেওয়া হলে বিভিন্ন টালবাহানায় সময়ক্ষেপণ করেন অপু এবং গত ৮ আগস্ট সকালে চাকরির কথা বলে ওই পোশাককর্মীর বাসা থেকে গাজীপুরের উদ্দেশে বের হয়ে গিয়ে যোগাযোগ বন্ধ করে দেন।

ওই ঘটনায় গতকাল শনিবার (২৪ অক্টোবর) রাতে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিতা ওই পেশাককর্মী বাদী হয়ে মামলাটি করেন। মামলায় গোলাম রসুল অপুকে আসামি করা হয়েছে। 

ভালুকা মডেলে থানায় ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, বাদীর অভিযোগে মামলা নেওয়া হয়েছে। আসামি গ্রেপ্তারে চেষ্টা চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা