kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

ডাকাতের ফেলা গাছে আটকে গেল পুলিশের টহল গাড়ি, অতঃপর...

চাঁদপুর প্রতিনিধি   

২৫ অক্টোবর, ২০২০ ১২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ডাকাতের ফেলা গাছে আটকে গেল পুলিশের টহল গাড়ি, অতঃপর...

চাঁদপুরের মতলব উত্তরে সড়কে গাছ ফেলে পুলিশের টহল গাড়িতে ডাকাতির চেষ্টা করেছে একদল ডাকাত। এই ঘটনায় পুলিশের তাড়া খেয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও তিন ডাকাতকে আটক করা হয়। 

আটককৃতরা হচ্ছেন- মুন্সিগঞ্জের শুভ (২৬), নারায়ণগঞ্জের সফিক (২৮) ও মতলব উত্তরের দশানি এলাকার মোস্তফা (৩২)। এসময় আটক হওয়া ডাকাতদের কাছ থেকে বেশকিছু অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। 

পুলিশ জানিয়েছে, এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। আজ রবিবার ভোররাতে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের গালিমখাঁ মসজিদের সামনে এই ঘটনা ঘটে।

মতলব উত্তর থানার ওসি নাসিরউদ্দিন মৃধা জানান, তিনিসহ আরো কয়েকজন পুলিশ কর্মকর্তা মিলে ভোররাতে গাড়ি নিয়ে টহল দিচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছলে সাধারণ যানবাহন ভেবে সড়কে গাছ ফেলে কয়েকজন ডাকাত। ডাকাতদের কাছাকাছি তাদের গাড়ি পৌঁছামাত্র তারা এগিয়ে আসেন। এসময় তাতে পুলিশ দেখে ডাকাতরা দৌড়ে পালানো চেষ্টা করে। এই পরিস্থিতিতে পুলিশ শর্টগানের গুলি ছুড়লে এলাকাবাসী এগিয়ে আসে। এতে গণপিটুনির শিকার হয় তিন ডাকাত। 

ওসি আরো জানান, ঘটনার পর পরই বেশ কয়েকজন ডাকাত পালিয়ে যান। তবে এই তিনজনের কাছ থেকে একটি সাটারগান, দুই রাউন্ড গুলি এবং তিনটি রামদা উদ্ধার করা হয়। ওসি নাসিরউদ্দিন মৃর্ধা জানান, এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। 

এদিকে, পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া ডাকাতরা স্বীকার করেন তারা সাধারণ মানুষের গাড়ি ভেবে ডাকাতির উদ্দেশ্যে সড়কে গাছ দিয়ে অবরোধ করার চেষ্টা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা