kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে কোপাল স্ত্রী

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০২০ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে কোপাল স্ত্রী

ফরিদপুরের বোয়ালমারীতে দুর্বৃত্ত নয়, ভাড়া করা সন্ত্রাসী বাহিনী দিয়ে স্বামী সামাদ শেখকে (৩০) কুপিয়ে জখম করেছে প্রথম স্ত্রী জিন্না বেগম। এ ব্যাপারে বোয়ালমারী থানায় শনিবার বিকেলে মামলা করেছেন আহত সামাদ শেখের বাবা সাইদ শেখ।

এ ঘটনায় উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর গ্রাম থেকে সামাদের প্রথম স্ত্রী জিন্না বেগম (৩০) এবং ভায়রা লুৎফর রহমান বিটুল শেখকে (৪০) আটক করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক মো. সাইফুদ্দিন আহমেদ জানান, সামাদের প্রথম স্ত্রী জিন্না বেগমের সাথে যোগাযোগ না রাখায় এবং ভরণপোষণ না দেওয়ার ক্ষোভে জিন্না বেগম পরিকল্পিতভাবে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে সামাদকে কুপিয়ে জখম করে। সামাদকে কাজ দেওয়ার কথা বলে সন্ত্রাসীদের দিয়ে ফোন করে ফরিদপুর রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় নিয়ে যায়। সেখান থেকে সন্ত্রাসীরা মোটরসাইকেলে সামাদকে বোয়ালমারী পৌঁছে দেওয়ার কথা বলে সাতৈর ইউনিয়নের ডোবরা-সাতৈর সড়কের মোহনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় নিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়।

এ সময় সামাদের সঙ্গে থাকা মোবাইল ফোন, নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। সামাদ বর্তমানে ফরিদপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, সামাদকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা