kalerkantho

শনিবার। ২০ অগ্রহায়ণ ১৪২৭। ৫ ডিসেম্বর ২০২০। ১৯ রবিউস সানি ১৪৪২

প্রেমিকাকে উপজেলা ছাত্রলীগ সভাপতির ধর্ষণ, সহযোগী গ্রেপ্তার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০২০ ১৭:৫১ | পড়া যাবে ১ মিনিটে



প্রেমিকাকে উপজেলা ছাত্রলীগ সভাপতির ধর্ষণ, সহযোগী গ্রেপ্তার

উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল

নরসিংদীর রায়পুরায় এক তরুণীকে বাসা থেকে ডেকে এনে ধর্ষণে সহযোগিতার দায়ে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়াম হলের কেয়ারটেকার সুমন মিয়াকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সন্ধ্যায় রায়পুরা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এদিকে মামলার প্রধান আসামি এবং ধর্ষণে অভিযুক্ত রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল ঘটনার পর থেকেই পলাতক আছেন। তাকে ধরতে অভিযান অব্যহত রয়েছে বলে জানান পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে ছাত্রলীগ সভাপতি ও অডিটোরিয়ামের কেয়ারটেকারের নামে ধর্ষণ মামলা দায়ের করেন।

আজ শনিবার সকালে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়াম হল পরিদর্শনে যান নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আব্দুল মতিন ভূঁইয়া। তখন তার সাথে ছিলেন, রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, ধর্ষণ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মূল আসামি ছাত্রলীগ সভাপতি শাকিলকে ধরতে সর্বাত্মক প্রচেষ্টা চলানো হচ্ছে। আশা করা হচ্ছে দ্রুত সময়ের মধ্যেই তাকে গ্রেপ্তার করতে পারব।

মন্তব্য



সাতদিনের সেরা