kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ী নিহত, কলেজছাত্রীর আত্মহত্যা

জামালপুর ও কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০২০ ১৩:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ী নিহত, কলেজছাত্রীর আত্মহত্যা

জামালপুর-ময়মনসিংহ রুটে আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত নুরুল আমিন (৪৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে জিআরপি থানা পুলিশ। আজ শনিবার সকাল ৮টার দিকে সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের বেপারিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জিআরপি থানা সূত্রে জানা গেছে, ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তিনি জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কোচগড় গ্রামের আবুল কাশেমের ছেলে। পেশায় তিনি ছিলেন ভাঙাড়ি মালামালের ব্যবসায়ী। জামালপুর শহরের শাহপুর এলাকায় তিনি শ্বশুর বাড়িতে থেকে ব্যবসা করতেন। আজ শনিবার সকালে ঢাকাগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি শরিফপুরের বেপারিপাড়া এলাকা অতিক্রম করার পর ট্রেনে কাটা এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তার মাথা ও দেহের অন্যান্য অঙ্গ মারাত্মকভাবে থেঁতলে গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে জিআরপি পুলিশ।

জামালপুর রেলওয়ের জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত কালের কণ্ঠকে জানান, ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি নিহত হওয়ার কারণ জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

কলেজছাত্রীর আত্মহত্যা
পটুয়াখালীর কলাপাড়া মহিলা কলেজের হিসাব বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নূপুর মন্ডল নামের এক শিক্ষার্থী নিজবাসায় আত্মহত্যা করেছে। আজ শনিবার সকাল ৯টায় কলাপাড়া পৌর শহরের নাইয়াপট্টি এলাকার মহাদেব মন্ডলের মেয়ে অজ্ঞাত কারনে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে আত্মহত্যা করে।

নিহতের বিয়ে ঠিক হয়ে আছে। পুজোর পরে বরপক্ষ আশীর্বাদ করতে আসবেন। এর মধ্যেই তার আত্মহত্যা। বদ্ধ কক্ষের দরজা ভেঙে পরিবারের সদস্যরা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার এসআই শওকত জাহান জানায়, নিহত শিক্ষার্থীর লাশ দুপুরে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।  

মন্তব্য



সাতদিনের সেরা