kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

বুড়িরহাট আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র

অনিয়ম-দুর্নীতি বন্ধে ৩ দফা দাবিতে শ্রমিকদের মানববন্ধন

রংপুর অফিস   

২৩ অক্টোবর, ২০২০ ১১:০০ | পড়া যাবে ১ মিনিটে



অনিয়ম-দুর্নীতি বন্ধে ৩ দফা দাবিতে শ্রমিকদের মানববন্ধন

রংপুরের বুড়িরহাটের আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের অনিয়ম-দুর্নীতি বন্ধসহ তিন দফা দাবিতে গতকাল বৃহস্পতিবার মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছে শ্রমিকরা। গবেষণা কেন্দ্রের প্রধান ফটকে কর্মসূচি পালনকালে শ্রমিকরা অনিয়মিত শ্রমিকদের নিয়মিতকরণ ও পূর্ণ কাজ প্রদানসহ অফিসের কাজে নিয়োজিত মাস্টার রোল শ্রমিকদের মাঠে কাজ না করানোর দাবি তুলে ধরেন।

বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশন, আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র, বিএআরআই ও জাতীয় শ্রমিক ফেডারেশন রংপুর শাখার আয়োজনে কর্মসূচিতে বক্তব্য দেন কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, শ্রমিক নেতা পলাশ চন্দ্র, দবিয়ার রহমান, হোসনে আরা প্রমুখ। এ সময় শ্রমিকরা বুড়িরহাট আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের দুর্নীতিবাজ মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তার অপসারণসহ তাঁদের দাবি বাস্তাবায়নের আহ্বান জানান। 

যোগাযোগ করা হলে এ ব্যাপারে আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. আশীষ কুমার সাহা জানান, সরকারি নিয়ম অনুযায়ী শ্রমিকদের কাজ দেওয়া হয় এবং তাদের পারিশ্রমিক চেকের মাধ্যমে পরিশোধ করা হয়। এখানে অনিয়মের কোনো সুযোগ নেই।

মন্তব্য



সাতদিনের সেরা