kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

নবীনগরে ২ লাশ উদ্ধার

নবীনগরে (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০২০ ১৮:০৮ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগরে ২ লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নৃশংসভাবে হানিফ মিয়া খুন হওয়ার রেশ কাটতে না কাটতেই এবার দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া লাশের একজনের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন থাকলেও, অপরজনের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ দুটি লাশই উদ্ধার করে জেলা মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার রতনপুর গ্রামের মৃত কামাল মিয়ার ছেলে সজীব মিয়া ওরফে সুজন (৪০) এর মৃতদেহ আজ সকালে গ্রামের হলধর মাস্টারের বাড়ির পুকুরের পাড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন গ্রামবাসী। পরে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে উপজেলার ভেলানগর গ্রামের প্রবাস ফেরত বাবর আলীর ছেলে হোসেন মিয়া (৪৫) পারিবারিক কলহের জের ধরে শাশুড়ির হাতে থাকা পাতিলের আঘাতে মৃত্যুর কোলে ঢলে পড়েন বলে বিভিন্ন সূত্র জানিয়েছে। তবে পরিবার বলছে, ডায়াবেটিসে আক্রান্ত হোসেন মিয়ার সঙ্গে বউ শাশুড়ির ঝগড়া চলাকালে আকস্মিক স্ট্রোকে মারা যান ওই প্রবাসী। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়।

নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) রুহুল আমীন বলেন, দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে একজনের মাথায় আঘাতের চিহ্ন থাকলেও, অন্যজনের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন দুপুরে কালের কণ্ঠকে বলেন, দুটি লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

মন্তব্য



সাতদিনের সেরা