kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

সিংড়ায় টাকা আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যানকে শোকজ

সিংড়া (নাটোর) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০২০ ১৬:৩২ | পড়া যাবে ২ মিনিটে



সিংড়ায় টাকা আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যানকে শোকজ

নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের এজলাস নির্মাণ না করেই এক লাখ ২০ হাজার টাকা উত্তোলনের অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। এ অভিযোগের প্রেক্ষিতে ৯নম্বর তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিনকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) করেছেন সিংড়ার ইউএনও। মিনহাজ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদেও আছেন।

সূত্রে জানা যায়, ২০১৮-১৯ অর্থ বছরে সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদে গ্রাম আদালত এজলাস নির্মাণের জন্য এক লাখ ২০ হাজার টাকা বরাদ্দ দেয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। তবে তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিনহাজ উদ্দিন তার পরিষদে কোনো এজলাস নির্মাণ না করে ভুয়া বিল-ভাউচার জমা দিয়ে সমুদয় অর্থ নিজের পকেটে তোলেন।

ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার করে বলেন, অনেক আগেই এজলাস নির্মাণের অর্থ উত্তোলন করলেও প্রাকৃতিক দুর্যোগ বন্যার কারণে তা নির্মাণ সম্ভব হয়নি। আগামী ১ নভেম্বরের মধ্যে এটা নির্মাণ হবে বলে জানান তিনি।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরিন বানু বলেন, এজলাস নির্মাণ না করায় ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিনকে শোকজ করা হয়েছে। উত্তর সন্তোষজনক না হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা