kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

মায়ের কবরের ওপরে ছেলের লাশ, জট খুলেছে রহস্যের

ঠাকুরগাঁও প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০২০ ১৬:৩১ | পড়া যাবে ২ মিনিটে



মায়ের কবরের ওপরে ছেলের লাশ, জট খুলেছে রহস্যের

ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের মোলানী মাদরাসা পাড়া গ্রামে পারিবারিক গোরস্তানে মায়ের কবরের ওপর ছেলের লাশ উদ্ধার মামলায় ১০ দিনের মধ্যে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ এ তথ্য জানায়। 

গ্রেপ্তারকৃতরা হলো সদর উপজেলার দেবীপুর ওস্তাদপাড়া গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে সেলিম রেজা (৩৬) ও একই গ্রামের মৃত আব্দুল কাদের এর ছেলে আব্দুল মান্নান (৪০)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ জানান, গতকাল বুধবার ভোররাতে অভিযান চালিয়ে মৃত নূর ইসলাম হত্যাকাণ্ডে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়। এ মামলায় জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলামের কাছে জবানবন্দি দেয় যে, প্রায় একমাস যাবৎ তারা নূর ইসলামের কাছে টাকা ছিনিয়ে নেওয়ার পরিকল্পনা করে। পূর্বপরিকল্পনা অনুযায়ী গত ১০ অক্টোবর নূর ইসলাম দোকান বন্ধ করে দোকানের টাকাসহ বাড়ি ফেরার পথে ভিকটিমের বাড়ির দক্ষিণ পার্শ্বে কবরস্থানের রাস্তায় পৌঁছালে আসামিরা নূর ইসলামকে এলোপাতাড়ি মারপিট করলে নূর ইসলাম মৃত্যুবরণ করে। গ্রেপ্তারকৃত আসামিরা নূর ইসলামের কাছে থাকা টাকা নিয়ে নেয় এবং মৃতদেহটি তার মায়ের কবরের ওপরে ফেলে রাখে। তিনি আরো জানান, জবানবন্দি লিপিবদ্ধ করে আসামিদের জেলহাজতে প্রেরণ করা হয়। মামলার তদন্ত কার্যক্রম এখনো চলমান।

মন্তব্য



সাতদিনের সেরা