kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

বিরামপুরে ১০০০ তালবীজ বপন করবে শুভসংঘ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০২০ ১৫:৫৯ | পড়া যাবে ১ মিনিটে



বিরামপুরে ১০০০ তালবীজ বপন করবে শুভসংঘ

পরিবেশের ভারসাম্য রক্ষা এবং বজ্রপাত রোধে দিনাজপুরের বিরামপুর কালের কণ্ঠ শুভসংঘ উপজেলা শাখার উদ্যোগে এক হাজার তালবীজ বপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিরামপুর-হিলি রেললাইনের পাশে দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম তালবীজ বপন করে এই কর্মসূচি উদ্বোধন করেন।

কালের কণ্ঠ শুভসংঘের বিরামপুর উপজেলা শাখার সভাপতি নূরে আলম সিদ্দিকী নূর বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিনাজপুর জেলা শাখার নির্দেশে প্রতিটি উপজেলায় মাসব্যাপী এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় বিরামপুর উপজেলা শাখা উপজেলার বিভিন্ন স্থানে এক হাজার তালবীজ বপন করবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম, সমাজসেবা কর্মকর্তা মো. রাজুল ইসলাম, চরকায় রেঞ্জ কর্মকর্তা নিশি কান্ত মালাকার, থানার উপপরিদর্শক (তদন্ত) মো. মতিয়ার রহমান, কালের কণ্ঠ বিরামপুর উপজেলা প্রতিনিধি মাহাবুর রহমান, হিলি প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মিলন, শুভসংঘের বিরামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তামিন, সহসম্পাদক আমিনুর ইসলামসহ উপজেলা শাখা শুভসংঘের বন্ধুরা।

মন্তব্য



সাতদিনের সেরা