kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

ডেমরায় মাদরাসা ছাত্রীকে অপহরণ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০২০ ২৩:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ডেমরায় মাদরাসা ছাত্রীকে অপহরণ

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় ১৩ বছরের এক মাদরাসা শিক্ষার্থী অপহরণ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অপহৃতের বাবা মঙ্গলবার দিনগত রাত সোয়া ২টার দিকে ডেমরা থানায় অভিযুক্ত অপহরণকারী ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করেন।

অভিযুক্ত আসামিরা হলেন- ভোলার দৌলতখাঁ থানার কেলাকোপা গ্রামের মিলনের ছেলে অপহরণকারী রিপন (১৯), তার মা সমিরন (৪৫), বোন রুমা (২৪) ও সোনিয়া (১৬)। অভিযুক্তরা সবাই ডেমরার বামৈল মদিনা নগর এলাকার বাসার সাহেবের বাড়ির ভাড়াটিয়া।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, অপহৃত কিশোরী ডেমরার স্টাফ কোয়ার্টার একটি মহিলা মাদরাসায় পড়াশোনা করত। মাদরাসায় যাওয়া -আসার পথে প্রায়ই রিপন মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করত।

এদিকে মেয়েটি ওই প্রস্তাবে রাজি না হওয়ায় রিপন তার ওপর ক্ষিপ্ত হয়। ক্ষিপ্ততার এক পর্যায়ে রিপন পূর্ব পরিকল্পিতভাবে তার সহযোগীদের নিয়ে গত ১৮ অক্টোবর সন্ধ্যার পরে মেয়েটিকে তাদের বাড়ির সামনে থেকে অপহরণ করে।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা রকিবুল হাসান মোবাইল ফোনে বলেন, বর্তমানে আসামিরা পলাতক থাকলেও শিগগিরই মেয়েটিকে উদ্ধার করা হবে। সেই সঙ্গে অপহরণকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।    

মন্তব্য



সাতদিনের সেরা