kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

মনোহরদীতে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০২০ ২২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



মনোহরদীতে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা

নরসিংদীর মনোহরদীতে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার উপজেলার নামা গোতাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে দুজনকে আসামি করে মনোহরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা একই গ্রামের মৃত সোলাইমানের ছেলে শিপন ফরাজী (৪০) এবং মজিদ মিয়ার ছেলে সবি (৩০)। তারা পেশায় ডিস ব্যবসায়ী।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে দুই মেয়েকে বাড়িতে রেখে বাবা-মা জরুরি কাজে বেলাব উপজেলায় তার নানা বাড়িতে যান। দুপুরের দিকে শিপন এবং সবি তাদের বাড়িতে ডিসের বিল আনতে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তাদের ঘরে প্রবেশ করে শিপন এবং সবি। পরিকল্পনা অনুযায়ী ছোট মেয়েকে নিয়ে ঘরের বাইরে চলে আসে সবি। পরে শিপন ঘরের দরজা আটকে ধর্ষণ করার উদ্দেশ্যে ওই ছাত্রীকে যৌন হয়রানি করতে থাকে। এ সময় সে চিৎকার শুরু করলে তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায় শিপন। পরে মেয়েটি বাড়ির পাশেই তার ফুফুর বাড়িতে গিয়ে ঘটনা খুলে বললে মুঠোফোনে তার-বাবা মাকে জানানো হয়। ঐ দিনই তার বাবা বাদী হয়ে মনোহরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

শিপন ফরাজী গোতাশিয়া এলাকায় ইয়াবা ব্যবসা, চুরি, ডাকাতি, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িত বলে স্থানীয়দের অভিযোগ। এসব অপকর্মের জন্য তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানা যায়। 

মনোহরদী থানার (ওসি) মো. মনিরুজ্জামান জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা