kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

পুলিশ পেটানোর অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০২০ ১৯:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশ পেটানোর অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দে ছাত্রলীগ নেতা ও সাংবাদিক মো. মমিন শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। সরকারি কাজে বাধা প্রদান ও কর্তব্যরত পুলিশের এক ড্রাইভার কনস্টেবলকে পিটিয়ে আহত করার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় দায়ের করা মামলার প্রধান আসামি তিনি। উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে গতকাল মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মমিনকে আজ বুধবার রাজবাড়ীর আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ, মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লারপাড়া গ্রামের হামেদ শেখের ছেলে মো. মমিন শেখ ওরফে শেখ মমিন (২৪)। তিনি রাজবাড়ী জেলা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক ও 'ডেল্টা টাইমস’ নামের এক দৈনিক পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি। এদিকে রাজবাড়ী জেলা পুলিশ লাইনের রেকার চালক কনেষ্টবল মীর ইয়াছিন আলী। গতকাল মঙ্গলবার রাত ৮টায় এসআই নজরুল ইসলামের নেতৃত্বে জরুরী ডিউটি পালন করতে কনস্টেবল ইয়াছিন গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটে যান। সেখানে ট্রাফিকপুলিশ বক্সের সামনে পাকা সড়কের পাশে তিনি রেকার বিল করছিলেন। এ সময় বাগবিতণ্ডা হয় মমিনের সঙ্গে। পরে কয়েকজন যুবককে যেকে এনে পুলিশ কনস্টেবলকে মারধর করে ওই ছাত্রলীগ নেতা। খবর পেয়ে পুলিশ বক্সে থাকা ট্রাফিক পুলিশের কয়েকজন সদস্য ইয়াছিন আলীকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়। 

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশ লাইনের রেকার চালক পুলিশ কনেস্টবল মীর ইয়াছিন আলীকে মারধরের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মো. মমিন শেখকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় পলাতক অপর আসামিদের দ্রুত গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা