kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

সাবেক শ্বশুর খুন, সাবেক জামাই পলাতক

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০২০ ১৬:২৪ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক শ্বশুর খুন, সাবেক জামাই পলাতক

ফিল্মি স্টাইলে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে আব্দুর রহিম বানু (৫৫) নামে এক কাঠমিস্ত্রিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার পর মঙ্গলবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনার সাথে জড়িত অভিযোগে পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। তবে পলাতক রয়েছে সাবেক জামাই ফিরোজ মিয়া।

সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শেরপুরের শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামে নিহতের বসতঘরে এ ঘটনাটি ঘটে। ঘটনায় নিহতের ছেলে রমজান আলী বাদী হয়ে থানায় আটজনকে আসামি করে মামলা দায়ের করেছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আব্দুর রহিম বানুর ছোট মেয়ে রোকসানার সাথে বিয়ে হয় প্রতিবেশী ফিরোজ মিয়ার। কিছুদিন পর তাদের বিচ্ছেদ হয়। পরবর্তীতে রোকসানার বিয়ে হয় জেলা শহরের বাজিতখিলা এলাকার মাসুম মিয়ার সাথে। এর পর থেকে ফিরোজ মিয়া তাদের ওপর ক্ষিপ্ত হয়ে কয়েকবার বানুর ওপর হামলা করে। এ ঘটনায় একাধিকবার সালিস হয়েছে। গত সোমবার দিবাগত রাতে ফিল্মি স্টাইলে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় বানুর চিৎকারে তার স্ত্রী দৌড়ে ঘরে প্রবেশ করার আগেই পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে বাড়ির লোকজন আহত বানুকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। এখানে তার অবস্থার অবনতি হলে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। মঙ্গলবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় বানু। এ ঘটনায় রাতেই নিহতের ছেলে রমজান আলী তার সাবেক ভগ্নিপতি ফিরোজ মিয়াসহ আটজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে এ মামলা আসামি আকরাম হোসেন ও ঝুড়ি বেগমকে গ্রেপ্তার করেছে। 

ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ব্যাপারে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত। তবে ঘটনার মূল রহস্য উদ্‌ঘাটনে তদন্ত চলছে। এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন।

মন্তব্য



সাতদিনের সেরা