kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

শঙ্খ ধ্বনিতে দেশ সেরা তুলি সাহা

রাজবাড়ী প্রতিনিধি    

২১ অক্টোবর, ২০২০ ১৬:১৪ | পড়া যাবে ২ মিনিটে



শঙ্খ ধ্বনিতে দেশ সেরা তুলি সাহা

দেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতীয় পর্যায়ে শঙ্খর ধ্বনি ও উলুর ধ্বনি চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ভার্চুয়াল ওই প্রতিযোগিতার শঙ্খ ধ্বনিতে প্রথম স্থান অর্জন করেছেন রাজবাড়ী জেলা শহরের লক্ষিকোল গ্রামের নিখিল চন্দ্র সাহার মেয়ে ও সদর উপজেলার বেথুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তুলি রানী সাহা। তুলি ঢাকা বিভাগেও প্রথম স্থান অধিকার করেছিলেন। তার এই অর্জনে গর্বিত হয়েছেন রাজবাড়ী পূজা উদযাপন পরিষদের সদস্যরা। তারা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বুধবার দুপুরে বাংলাদেশ পূজা  উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত জানান, গত মঙ্গলার দুপুরে ঢাকেশ্বরী জাতীয় মন্দির ঢাকা থেকে জুম ভার্চুয়াল এর মাধ্যমে এই প্রতিযোগিতা শুরু হয়। এতে ৮টি বিভাগের প্রতিযোগিরা অংশ গ্রহণ করেন। ঢাকা বিভাগের প্রথম স্থান অধিকারী তুলি রানী সাহা রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর রাধা গোবিন্দ জিউর মন্দিরে উক্ত জুম ভার্চুয়াল প্রতিযোগি অংশগ্রহণ করেন। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলার সহ-সভাপতি মিহির চক্রবর্তী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, সাংগঠনিক সম্পাদক তন্ময় দাস, উপজেলা কমিটির সভাপতি অরুণ কুমার সরকার, সাধারণ সম্পাদক সমীর কুমার দাস, স্বজন দাস, দেব জ্যোতি নাগ, বিজয় চক্রবর্তী, কৃষ্ণ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রথম স্থান অর্জনকারী শিক্ষক তুলি রানী সাহা জানান, তিনি সারা দেশের প্রতিযোগিদের ডিঙিয়ে প্রথম স্থান অর্জন করায় আপ্লুত। তিনি তার অধ্যাবসায় দিয়ে আরো এগিয়ে যেতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা