kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

সেনবাগে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২১ অক্টোবর, ২০২০ ১৫:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



সেনবাগে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

নোয়াখালীর সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে সেনবাগ থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের পূর্ব ছাতারপাইয়া এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে শুভ (১৯), ছাতারপাইয়া বদর বাড়ির হাসান (১৯), আব্দুল হকের ছেলে রকি (২০)।

বুধবার সকালে ভুক্তভোগী গৃহবধূ মামলা দায়ের করলে আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করে পুলিশ। এর আগে, উপজেলার পূর্ব ছাতারপাইয়া গ্রাম থেকে মঙ্গলবার রাতে পুলিশ তাদের আটক করে।

মামলা সূত্রে জানা যায়, গত ৯ অক্টোবর রাতে বাড়ির ভেতর চাচাতো দেবর ঘরে ঢুকে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষকের সহযোগীরা ওই গৃহবধূকে ধর্ষকের পাশে বসিয়ে মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করে। পরে ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে নির্যাতিতা গৃহবধূ ও তার স্বামীর কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে ধর্ষক পারভেজ ও তার সাঙ্গপাঙ্গরা।  

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে মামলা করেন। মামলার আলোকে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

মন্তব্য



সাতদিনের সেরা