kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

১ হাজার টাকার জন্য ৯৭ বছর বয়সী মাকে পিটিয়ে হত্যা!

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২০ ২০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



১ হাজার টাকার জন্য ৯৭ বছর বয়সী মাকে পিটিয়ে হত্যা!

মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) পিটিয়ে হত্যা করছেন মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমান (কালার বাপ)। মঙ্গলবার সন্ধ্যার দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে মিজানুর রহমানকে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

মিজানুর রহমান মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দেব মাস্টার পাড়া এলাকার বাসিন্দা মো. সাফায়েতুল্লাহর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টার পাড়া এলাকার মিজানুর রহমান দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। মঙ্গলবার সন্ধ্যার দিকে মদ্যপ অবস্থায় মিজানুর তার মা কুলছুম বেগমের (৯৭) কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চায়। এ সময় তিনি মাদক সেবনের জন্য টাকা দিতে অস্বীকার করেন। এতে মিজানুর ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলাপাথারী পেটায় ও কিলঘুষি মারে। এক পর্যায়ে বৃদ্ধাকে কোলে তুলে আচাড় দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে বৃদ্ধার হাত ও পা ভেঙে যায়। এ সময় তাকে রক্ষায় বৃদ্ধ বাবা এগিয়ে এলে বাবাকেও মারধর করেন তিনি। পরে গুরুতর অবস্থায় এলাকাবাসীরা বৃদ্ধা কুলসুম বেগমকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তিনি মারা যান। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মিজানুর রহমানের বিরুদ্ধে হত্যা মামলার দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা