kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

প্রেমের অজুহাতে বছরজুড়ে ধর্ষণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২০ ১৪:৪২ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমের অজুহাতে বছরজুড়ে ধর্ষণ

প্রেমের সম্পর্ক গড়ে এক বছর ধরে প্রতিবেশী এক স্কুলছাত্রীকে ধর্ষণ করছিলেন মিলন হোসেন (২২) নামে এক যুবক। মিলন পাবনার ভাঙ্গুড়া পৌর শহরের মেন্দা আদর্শ গ্রামের সাখাওয়াত আলীর ছেলে। গত সোমবার বিকালে মাধ্যমিক বিদ্যালয় পড়ুয়া ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় রাতেই ধর্ষিতার বাবা ভাঙ্গুড়া থানায় মিলনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ মিলনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছেন।

মামলার এজাহার ও ধর্ষিতার সাথে কথা বলে জানা যায়, মিলন গত একবছর ধরে প্রেমের সম্পর্কে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে আসছিল। একপর্যায়ে সোমবার বিকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে মিলন ওই স্কুলছাত্রীর বাড়িতে অবস্থান করে। একপর্যায়ে ওই স্কুলছাত্রীর আপত্তি সত্ত্বেও মিলন ধর্ষণ করে। এ সময় অন্য প্রতিবেশীরা টের পেয়ে দুজনকে ঘরে আটকে রাখে। পরে উভয় পরিবার স্থানীয় প্রধানবর্গের মাধ্যমে বিষয়টি আপস মীমাংসার চেষ্টা করে। কিন্তু মীমাংসা না হওয়ায় রাতে ওই স্কুলছাত্রীর বাবা মিলনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ রাতেই মিলনকে তার বাড়ি থেকে আটক করে। এরপর মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে পাবনা জেলাহাজতে পাঠানো হয়।

ভাঙ্গুড়া থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা নথিভুক্ত হওয়ার পরই রাতে ধর্ষককে আটক করা হয়। পরে মঙ্গলবার আদালতের মাধ্যমে ধর্ষককে জেলহাজতে পাঠানো হয় এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা পাঠানো হয়।

মন্তব্য



সাতদিনের সেরা