kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

চরফ্যাশন সদর বাজারে অগ্নিকাণ্ড, ৮ দোকান পুড়ে ছাই

চরফ্যশন (ভোলা) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২০ ১৪:২১ | পড়া যাবে ২ মিনিটে



চরফ্যাশন সদর বাজারে অগ্নিকাণ্ড, ৮ দোকান পুড়ে ছাই

চরফ্যাশন আগুনে পুড়ে ৮টি দোকান ছাই। আগুন নেভাতে ফায়াস সার্ভিস ও পুলিশ প্রশাসনসহ স্থানীয় জনতার চেষ্টা আগুন নিয়ন্ত্রণে।

চরফ্যাশন উপজেলার সদর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে আটটি দোকার পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল মঙ্গলবার ভোর ৭টায় পৌর শহরের সদর সড়কে এই আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি। 

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে আল-আমিন হোটেলের রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যে তুলার গুদামে আগুন লেগে আশপাশে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে চরফ্যাশন ফায়ার সার্ভিসের দুটি ও পার্শ্ববর্তী লাহমোহনের একটি ইউনিট গিয়ে স্থানীয়দের সহযোগিতায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পাঁটি দোকন পুরোপুরি এবং তিনটি আংশিক পুড়ে যায়। এ ছাড়া প্রায় ১০টি ফলের দোকানের ব্যাপক ক্ষতি হয়েছে। ফল ব্যবসায়ী হাসান বলেন, আগুনের সংবাদ শুনে বাড়ি থেকে দৌড়িয়ে এসে  ফল সরাতে গিয়ে ফলের ব্যাপক ক্ষতি হয়েছে।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান কালের কণ্ঠকে বলেন, আগুন লাগার ২ মিনিটের মাথায় আমরা ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ঘণ্টাখানেকের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ধারণা করা হচ্ছে, সদর রোডের বড় আল-আমিন হোটেলের রান্নাঘরের চুলা থেকে পাশের তুলার গুদামে আগুন ধরে যায়।

খবর পাওয়া সঙ্গে সঙ্গেই পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, ওসি চরফ্যাশন মনির মিয়া, চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের দুঃখ-দুর্দশার কথা শুনে নামের তালিকা করে ক্ষতিপূরণে আশ্বাস প্রদান করেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা