kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

নাটোরে শুভসংঘের উদ্যোগে শিশুখাদ্য বিতরণ

নাটোর প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২০ ১৩:১৮ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে শুভসংঘের উদ্যোগে শিশুখাদ্য বিতরণ

নাটোরে ১০০ জন বন্যার্ত শিশুদের মধ্যে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে এবং জেলা প্রশাসনের আয়োজনে আজ বেলা ১১টায় নলডাঙ্গা পাটুল হাপানিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুখাদ্য বিতরণ করেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার।

এ সময় উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নাটোর জেলা ত্রাণবিষয়ক কর্মকর্তা সালাউদ্দিন আল ওয়াদুদ, নলডাঙ্গা উপজেলা প্রকল্প কর্মকর্তা ওমর খৈয়াম, পিপরুল ইউপি চেয়ারম্যান কলিমদ্দিন, পাটুল হাপানিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ওয়ায়েশ আলী, শুভসংঘ নাটোর জেলার শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান সৈকত ও সাধারণ সম্পাদক সুস্ময় দাস তনয় প্রমুখ।

ত্রাণ বিতরণে হ্যাপি নাটোরের স্বেচ্ছাসেবকরা সার্বিক সহযোগিতা করেন। প্রতিটি শিশুকে ৩ শ টাকা মূল্যের শিশুখাদ্য বিতরণ করা হয়। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক নাদিম সারোয়ার বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। তাই বন্যার্ত শিশুদের কথা চিন্তা করেই জেলা প্রশাসন শিশুদের জন্য এ ধরনের উদ্যোগ নিয়েছেন। তিনি এ ধরনের উদ্যোগ নেওয়ার জন্য কালের কণ্ঠ শুভসংঘ এবং হ্যাপি নাটোরকে ধন্যবাদ জানান। 

মন্তব্য



সাতদিনের সেরা