kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

রায়পুরায় আদিয়াবাদ ইউপি উপনির্বাচনে ভোট গ্রহণ চলছে

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২০ ১৩:১০ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় আদিয়াবাদ ইউপি উপনির্বাচনে ভোট গ্রহণ চলছে

নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ভোট গ্রহণ চলছে। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। 

আদিয়াবাদ ইউপির সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল গফুরের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত হাজি সেলিম মিয়া নৌকা প্রতীক, তিন স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান ভূঁইয়া চশমা, মো. জামাল মিয়া আনারস ও শিবলী আহমেদ মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।

আদিয়াবাদ ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৫৯৯৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৯২১ জন ও নারী ভোটার ৮০৭৭ জন।

ইউনিয়নের ৯টি কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ৩, ৪ ও ৫ নম্বর ঘুরে দেখা গেছে ভোটার উপস্থিতি অনেকটাই কম। ৫ নম্বর আদিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১৩৩১ জন। সকাল ১০টার দিকে নারী ভোটারদের উপস্থিতি লক্ষ করা গেলেও পুরুষশূন্য ছিল কেন্দ্রটি। 

এই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার মো. আবু সাঈদ জানান, সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। প্রথম এক ঘণ্টায় ১৭২টি ভোট কাস্ট হয়েছে। তিনি আরো বলেন, এখনো পর্যন্ত ভোটারদের কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা