kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

রাত পোহালেই শাহজাহানপুর ইউনিয়নের ভোট

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২০ ০০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



রাত পোহালেই শাহজাহানপুর ইউনিয়নের ভোট

রাত পোহালেই মাধবপুরে শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। (২০ অক্টোবর) মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা চলবে ভোটগ্রহণ। উপজেলা নির্বাচন অফিস ও প্রশাসন ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

সোমবার বিকালে ৯টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের নিকট ব্যালট পেপার, বাক্স, স্যানিটাইজার ও বিভিন্ন মালামাল পৌঁছে দেওয়া হয়েছে। প্রিজাইডিং অফিসারগণ মালামাল নিয়ে সংশ্লিষ্ট ভোট কেন্দ্র এক দিন আগে থেকে অবস্থান নিয়েছেন।

এই উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান নৌকা, বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির আহবায়ক পারভেজ হোসেন চৌধুরী ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী আলফাজ মিয়া অটোরিকশা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখন অপেক্ষার পালা, কাকে তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেন ভোটাররা।

মাধবপুর উপজেলা নির্বাচন অফিসার অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ৬নং শাহজাহানপুর উপ-নির্বাচনে ইউনিয়নের নয়টি ওয়ার্ডে মোট ভোটার ২৪ হাজার ৬৪৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ৩৪০ জন ও মহিলা ভোটার ১১ হাজার ৩০৭ জন।

উপজেলা নির্বাহী অফিসার তাসনূভা নাশতারান জানান, নির্বাচনে আইন-শৃঙ্খলা বজায় রাখতে বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্য নিয়ে চার জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এই ইউনিয়নে টহল দেওয়া হবে। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও সুন্দর করতে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই এই ইউনিয়নের চেয়ারম্যান তৌফিক আলম চৌধুরী করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায় শূন্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা