kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

জনগণ ভালো আছে, তাদের আতঙ্কিত করবেন না : বিএনপিকে নৌপ্রতিমন্ত্রী

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০২০ ১৭:৫০ | পড়া যাবে ৩ মিনিটে



জনগণ ভালো আছে, তাদের আতঙ্কিত করবেন না : বিএনপিকে নৌপ্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, করোনাভাইরাসের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার কারণে বাংলাদেশের মানুষ অনেক নিরাপদ। এত কাজের মধ্যে প্রধানমন্ত্রী একজন প্রতিবন্ধী মেয়ের সাথে কথা বলেছেন। যা শুধুমাত্র দেশেই নয় পুরো বিশ্বে আলোড়ন সৃষ্টি হয়েছে। তিনি বিশ্বের রাজনীতির সাথে তাল মিলিয়ে চলছেন। সাহসী, দূরদর্শী, বিচক্ষণ অবিকল নেতৃত্বের কারণে সমগ্র পৃথিবী এখন শেখ হাসিনাকে দৃষ্টির মধ্যে রেখেছেন। করোনাভাইরাসের কারণে বাংলাদেশের অর্থনীতি যেভাবে নষ্ট হয়েছিল সেখানে এগিয়ে গিয়েছে। এমনকি ভারতের চেয়ে বাংলাদেশের অর্থনীতি বেশি। যা ভারতের রাজনৈতিকসহ সকল স্তরে আলোচনার সৃষ্টি হয়েছে। করোনাভাইরাসের মধ্যে সাড়ে ৩ মাসে ৯ কোটি মানুষকে ত্রাণ সহায়তা করেছে সরকার।

আজ সোমবার দুপুর ১২টায় দিনাজপুর জেলার বিরল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দিনাজপুরের বিরল উপজেলার দুর্গামণ্ডপগুলোতে সরকারি অনুদানের চেক বিতরণ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ডা. জাফরুল্লাহ বললেন দেশে মধ্যবর্তী নির্বাচন দরকার। মির্জা ফখরুল বলেন ফ্রেস নির্বাচন দরকার। আমি বলি মির্জা ফখরুল রাজনৈতিকভাবে আগে আপনারা ফ্রেস হয়ে আসেন। তারপরে আপনারা ফ্রেস নির্বাচনের কথা বলেন। আমি বলি আপনারা রাজনৈতিকভাবে ফ্রেস না। কারণ যুদ্ধাপরাধী, খুনি, ঘাতকদের সাথে আপনাদের আঁতাত আছে। আপনারা সেই রাজনীতি এখনও চালিয়ে যাচ্ছেন। রাজনীতি করলে ফ্রেস হোন, পবিত্র হয়ে আসেন, তারপর এসব কথাবার্তা বলেন। এই অবিত্র মুখে জনগণকে নিয়ে আর তামাশা করবেন না। জনগণ ভালো আছে, জনগণকে আর আতঙ্কিত করবেন না। আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের কোনো উন্নয়নমূলক কর্মকাণ্ড থেমে নেই।

প্রতিমন্ত্রী আরো বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুলরা স্বপ্নে খান আর আমরা বাস্তবে খাই। আমরা যা করি জনগণ তা দেখে। বাংলাদেশের সমাজে দুর্নীতি হচ্ছে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেপ্তার করছে। বাংলাদেশের টাকা লুট করছে তাকে আইনের আওতায় আনছি। সাবরিনা-সাহেদরা গ্রেপ্তার হচ্ছে। বিএনপির সময় এ ধরনের গ্রেপ্তার হয়নি। তাদের সময় গ্রেনেড হামলার ঘটনা ঘটল, অথচ তারা জজ মিয়া নাটক সৃষ্টি করল।

বিরল উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার (ইউএনও) জাবের মোহাম্মদ সোয়াইবের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর, বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়।

এর আগে প্রতিমন্ত্রী উপজেলার বেলপুকুরিয়া শিবমন্দির ও শ্মশান এবং বিরল রেল স্টেশনে দুর্গামন্দিরের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এবার উপজেলার ৯৪টি পুজামণ্ডপে নগদ ১৮ হাজার টাকা ও দুটি করে শাড়ি প্রদান করা হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা