kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

জঙ্গলে মিলল ইউপি সদস্যের ছেলের লাশ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০২০ ১৬:৪২ | পড়া যাবে ২ মিনিটে



জঙ্গলে মিলল ইউপি সদস্যের ছেলের লাশ

বগুড়ার আদমদীঘির এক জঙ্গল থেকে সুজন হোসেন (২৫) নামের যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ১২টায় নিহতের বাড়ির পাশে মুনিখাপুকুর পাড়ের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। সুজন উপজেলার সান্তাহার ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সান্দিড়া গ্রামের ইউপি সদস্য ফেরদৌস হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর ভাষ্য, রবিবার রাতে উপজেলার সান্দিড়া পশ্চিম পাড়ার মুনিখাপুকুর জঙ্গলে পরনের শার্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সুজন। রাত ১১টায় জঙ্গলে গিয়ে চাচাতো ভাই হাসান সুজনের লাশ দেখতে পান। ঘটনাটি পুলিশকে জানালে সোমবার বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের চাচাতো ভাই হাসান এই মৃত্যুটিকে আত্মহত্যা বলে দাবি করে বলেন, পারিবারিক কলহের কারণে রবিবার সন্ধ্যায় সুজন কুলিপাড়া বাজার এলাকায় অভিমান করে বলেন, আমাকে যদি তোমরা কোথাও খুঁজে না পাও তাহলে মুনিখাপুকুর পাড়ের জঙ্গলে দেখতে পাবে। এরপর রাত গভীর হলে সুজন বাড়িতে না ফেরায় আমাদের সন্দেহ হয়। পরে মুনিখাপুকুর পাড়ের জঙ্গলে গিয়ে তার লাশ দেখতে পাই।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেল) এরশাদ খান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে প্রকৃত ঘটনা জানা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা