kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

আলমডাঙ্গায় আবারও ছাত্রী ধর্ষণ মামলা : অভিযুক্ত প্রেমিক গ্রেপ্তার

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০২০ ০৫:০৩ | পড়া যাবে ২ মিনিটে



আলমডাঙ্গায় আবারও ছাত্রী ধর্ষণ মামলা : অভিযুক্ত প্রেমিক গ্রেপ্তার

চার দিনের ব্যবধানে আলমডাঙ্গা থানায় আবারও নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলার পর অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে।  

এজাহার সূত্রে জানা যায়, আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে একই গ্রামের মোয়ালেন হোসেনের ছেলে মোটরসাইকেল মেকানিক সাজুর (২৩) তিন বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে গত ২৮ সেপ্টেম্বর দুপুরে সাজু প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে তার বন্ধু একই গ্রামের ধর্মতলাপাড়ার মোমিনের ঘরে তোলে। পরে ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতার বোন বাদী হয়ে ১৮ অক্টোবর রাত ৮টার দিকে আলমডাঙ্গা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। অভিযুক্ত যুবক সাজুকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতাকে নিরাপদ হেফাজতে রাখা হয়েছে। ১৯ অক্টোবর সকালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।

এদিকে, এলাকা সূত্রে জানা গেছে, নবম শ্রেণিতে পড়ুয়া এ মেয়েটির সঙ্গে সাজুর অনেক দিন ধরেই প্রেমের সম্পর্ক। এরই মধ্যে সাজু অন্যত্র বিয়ে করেন। বিয়ের বিষয়টি জেনে মেয়েটি ক্ষুব্ধ হয়ে ওঠে। গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে সাজু বউ বাড়িতে তুলতে গেলে বাধে বিপত্তি। মেয়েটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে জানানো হয়। পরে থানায় ধর্ষণের মামলা দায়ের করা হলো।

প্রসংগত, ইতিপূর্বে আলমডাঙ্গার নওদা বন্ড বিলে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবক কামরুজ্জামান টিক্কার (২৫) বিরুদ্ধে। এ ঘটনায় ১৩ অক্টোবর আলমডাঙ্গা থানায় এজাহার দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা